আওয়ামলীগ নেতা উৎপলের দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ শুরু

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

 

শাহরিয়ার শাকির :
শেরপুর জেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল দ্বিতীয় দফায় করোনার কারণে দূর্ভোগে থাকা মানুষের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন। এ দফায় ১হাজার ৫শ লোকের মাঝে খাদ্যসহায়তা ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এর আগে প্রথম দফায় এক হাজার লোকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জনাব উৎপল জানান।
দ্বিতীয় দফার প্রথম দিনে জেলা শহরের ২শতাধিক টং দোকানের মালিকদের আজ ১৬ মে নাবরুণ স্কুল মাঠে সামাজিক দূরত্ব মেনে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, টি শার্টসহ খাদ্য ও ঈদ সামগ্রী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক নাজিমুল হক নাজিম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, যগ্ম-সম্পাদক মানিক দত্ত, হুইপ কন্য ডা: শারমিন রহমান অমি, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।
শুরুতেই আনোয়ারুল হাসান উৎপল বলেন, আমি এ দুর্দিনে পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি প্রথম দফায় ১ হাজার মানুষের মাঝে ত্রাণ দিয়েছি। আবার দ্বিতীয় দফায় আরো দেড় হাজার মানুষের মাঝে বিতরণ করার উদ্যোগ নিয়েছি। এছাড়া আপনাদের পাশ্বে থাকবো।

 

 

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন