আত্মবিশ্বাসী বার্সেলোনার সামনে গেতাফে

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্পোর্টস ডেস্ক:
পয়েন্ট টেবিলে উপরে ওঠার মিশন নিয়ে লা লিগায় আজ গেতাফের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত একটায়।

সম্প্রতি লাতিন আমেরিকা ভ্রমণ করলে স্পেন ফিরে তাকে থাকতে হবে দু সপ্তাহের কোয়ারেন্টাইনে। তাহলে কি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই ম্যাচ শেষ করে কাতালুনিয়া ফিরে মেসিকে থাকতে হবে গৃহবন্দি হয়ে! গণমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এমন গুঞ্জন! তবুও সম্ভাবনা আছে গেতাফের বিপক্ষে বিশ্বসেরার মাঠে ফেরার!

মেসির মত লা লিগার নিয়মের বেড়াজালে আটকা নেই গ্রিজম্যান আর আনসু ফাতি। তবে টানা খেলা আর ভ্রমণ ক্লান্তির ঝক্কি কাটাতে এই ম্যাচে বিশ্রামে থাকতে পারেন এই দু’জনই। যদিও সম্ভাবনাটা ক্ষীণ। কারণ পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে নেই বার্সেলোনা। তাই তুরুপের তাস দুটি নিশ্চয়ই প্যাকেটে বন্দী রখার পরিকল্পনা করবেন না কিংসলে কোম্যান।

অবশ্য গেতাফে বার্সেলোনার জন্য সহজ প্রতিপক্ষই। গেল চার ম্যাচের প্রত্যেকটিতেই জয় পেয়েছে কাতালনরা। আর মাদ্রিদের দলটির বিপক্ষে তাদের হার না মানার রেকর্ড নয় বছরের। এটা আত্মবিশ্বাস যোাগাচ্ছে দলকে। পাশাপাশি তাদের গেল ম্যাচে সেভিয়ার বিপক্ষে জয়শূন্য থাকারও বিষয়টিও ভাবতে হচ্ছে গুরুত্বের সঙ্গে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন