ইন্সটাগ্রাম বিজ্ঞাপনে কত টাকা নেন শাহরুখ খান?

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

বিনোদন ডেস্ক:
বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয়ের জন্য বিশ্বজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। রুপালি পর্দায় কিং খানের উপস্থিতি মানেই চমক। অভিনেতার নতুন সিনেমার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তরা।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ শাহরুখ খান। সারা দুনিয়ার নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য ভক্তদের সঙ্গে কানেক্ট থাকতেই এখানে সরব তিনি। সময় ও সুযোগ হলেই নতুন আপডেট শেয়ার করেন নেন বলিউডের বেতাজ বাদশা।

ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে ২২ মিলিয়ন অনুরাগী রয়েছে শাহরুখ খানের। যেখানে মাঝে মধ্যেই নিজেদের কাটানো নানা মুহুর্তের ছবি ও মনের অনুভূতি শেয়ার করেন অভিনেতা। শুধু তাই নয়, সেই অ্যাকাউন্ট থেকে কখনো কখনো বিশ্বের নামি-দামি সব ব্র‍্যান্ডের প্রচারণাও চালাতে দেখা যায় তাকে।

নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি বিজ্ঞাপনের জন্য কত টাকা নেন শাহরুখ খান? জানা গিয়েছে, কোনও ব্র‍্যান্ড বা সংস্থা যদি বাদশার পেজের মধ্য দিয়ে প্রমোশন বা প্রচার চালাতে চান, তাহলে তাকে গুনতে হয় মোটা অংকের টাকা। একটি পোস্টের জন্য অভিনেতাকে দিতে হয় ৮০ লাখ থেকে ১ কোটি টাকা। এক কথায় যা যেকোন বলিউড তারকাদের চেয়ে বেশি।

এদিকে বলিউডের বাতাসে জোর গুঞ্জন, দীর্ঘ বিরতি ভেঙ্গে ক্যামেরার সামনে ফিরতে চলেছেন শাহরুখ খান। শুরুতে তার কামব্যাক সিনেমার পরিচালকের নাম রাজ কুমার হিরানি শোনা গিয়েছিলো। তবে এখন যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ‘পাঠান’ সিনেমা দিয়েই নাকি বলিউডে ফিরবেন কিং খান। আর এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। যদি সবকিছু ঠিক থাকে তাহলে আগামী নভেম্বরেই শুটিংয়ে ফিরবেন ৫৪ বছর বয়সী এই সুপারস্টার।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন