কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় গরীব দুস্থদের মাঝে মাংস বিতরণ

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


মনির হোসেন,মোংলা:
বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগীতায় বুধবার (২১ জুলাই) সকালে পবিত্র ঈদুল আযহার নামাজের পর কোস্ট গার্ডের (পূর্ব জোন (চট্রগ্রাম) পশ্চিম জোন (মোংলা) দক্ষিণ জোন (ভোলা) এবং ঢাকা জোন) এর বিভিন্ন স্টেশন এবং আউটপোস্ট কর্তৃক উপকূলীয় অঞ্চলের গরীব-দুস্থদের মাঝে বিতরণের জন্য সর্বমোট ২১টি গরু কোরবানি দেওয়া হয়।

বুধবার (২১ জুলাই) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে বাংলাদেশ কোস্ট গার্ড উপকূলীয় এলাকার জনসাধারণের মাঝে বিভিন্ন সহযোগিতার মাধ্যমে পাশে দাড়িয়ে আসছে। বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় অদ্য উপকূলীয় অঞ্চলের গরীব-দুস্থদের মাঝে বিতরণের জন্য ২১ টি গরু কোরবানি দেওয়া হয়।

এছাড়াও বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত উপকূলীয় অঞ্চলে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে অনাকাঙ্খিত ঘটনা রোধে কোস্ট গার্ডের টহল জোরদার করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থদের মাঝে সহযোগীতার এই ধারাবাহিকতা নিয়মিত অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন