গোপন মিটিং করার সময় শেরপুরে তিন ছাত্র শিবির নেতা আটক

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্টাফ রিপােটার:
শেরপুরে গতকাল বৃহস্পতিবার (৩০ জুলাই) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত বেশ কয়েকজন শিবির নেতা শেরপুর নিউ মার্কেট এলাকায় সংগঠিত হচ্ছিল। বিষয়টি নজরে আসে নিউমার্কেটে অবস্থান করা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা ও তার সাথে নেতাকর্মীদের। এক পর্যয়ে শিবির নেতারা নিউমার্কেটের কোনায় গণশৌচাগার লংলগ্ন নীরব স্থানে জামায়েত হয়।

এরপর জেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব হাসান শাকিল ও সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা শিবির নেতাদের কাছে গিয়ে জমায়েত হওয়ার কারণ জানতে চাইলে তারা সঠিক জবাব দিতে পারেনি। এসময় দৌড় দিয়ে পালিয়ে যায় কয়েকজন। ছাত্রলীগ নেতারা ধরে ফেলে জেলা ইসলামি ছাত্র শিবিরের সভাপতি জাকারিয়া মোল্লা, সাধারন সম্পাদক ইমরান রহমান, দপ্তর সম্পাদক আলামিনকে।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা জানান, ওই শিবির নেতাদের ঘুরাফেরা ও জামায়েত হওয়া ছিল খুব সন্দেহজনক। তাদের কাছে ছিল শিবিরের মিটিং সংক্রান্ত ব্যানার ও একটি দেশীয় অস্ত্র ভরা চটের ব্যাগ। ঈদের মার্কেটে নাশকতা করতে পারে এমন সন্দেহে শিবির নেতাদের ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।
শেরপুর সদর থানার ওসি(তদন্ত)মনিরুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতাদের ধরে দেওয়া শিবির নেতাদের কাছে দেশীয় অস্ত্র, ১টি চাপাতি ও ২টি ছোটবড় ছোরা পাওয়া গেছে। এ খবর লেখা পর্যন্ত এ বিষয়ে মামলা দেওয়ার প্রক্রিয়া চলছিল।

 

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন