ঝিনাইগাতীতে গাজনী অবকাশ ঘুরে গেলেন রাষ্ট্রপতি পুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলার ঝিনাইগাতীতে ঐতিহ্যবাহী গাজনী অবকাশ বিনোদন কেন্দ্র ঘুরে গেলেন রাষ্ট্রপতির সুযোগ্য পুত্র কিশোরগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি এবং তার পরিবার বর্গ।
২৮ আগস্ট শুক্রবার সকালে উপজেলার কাংশা ইউনিয়নের সীমান্তবর্তী গাজনী অবকাশ বিনোদন কেন্দ্রে তারা বেড়াতে আসেন। ওই সময় আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এস.এম.এ ওয়ারেজ নাঈম, সহ ধর্মীনী সাবিনা ওয়ারেজ পলি ও তার দুই পত্র।

আরো উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বকর ছিদ্দিক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মজিবর রহমান, উপজেলা তাতিলীগের আহবায়ক মোঃ আমিরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক শাহরিয়ার খান শাওন, নলকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী ফর্সা, ১ নং কাংশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহুরুল হক প্রমুখ।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন