ঝিনাইগাতীর সেই অসহায় মনিরের পাশে -“অঙ্গীকার বন্ধু সংগঠন “

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্টাফ রিপোর্টার :
শেরপুরের ঝিনাইগাতী অসহায় মনিরের পাশে ঝিনাইগাতীতে ৪ঠা এপ্রিল প্রতিষ্ঠিত একটি স্বেচ্ছাসেবী, সামাজিক ও শিক্ষামূলক সংগঠন “অঙ্গীকার বন্ধু সংগঠন। “সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো মোরা-এটাই আমাদের অঙ্গীকার ” ।

নতুনযুগ পত্রিকা ও চারুবার্তা ২৪.কম এ প্রকাশিত ” ঝিনাইগাতী অর্থের অভাবে চিকিৎসা আটকে গেছে এসএসসি পরীক্ষার্থী মনিরের “এই খবরে চোখ পড়ে- অঙ্গীকার বন্ধু সংগঠনের” সেবার সুড়ঙ্গ পথে হাঁটবো মোরা, এটাই আমাদের অঙ্গীকার “।

আজ ১৯ জুন শুক্রবার বেলা ২ ঘটিকায় সংগঠনের পক্ষ থেকে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের সন্ধ্যাকুড়া গ্রামে মনিরের বাড়িতে উপস্থিত হন সংগঠনের সভাপতি হারুনুর রশিদ, সহ-সভাপতি মোঃ আল-আমিন, কোষাধ্যক্ষ মোঃ কহিনুর মিয়া, কার্যকরী সদস্য মোঃ নুরুল-আমিন চিকিৎসার খোঁজ খবর নেন মনিরের। নতুন সংগঠনের পক্ষ থেকে নগদ পাঁচ (৫০০০/-) হাজার টাকা ও খাদ্য সামগ্রী মনিরের হাতে বুঝিয়ে দেন এবং মহান আল্লাহর নিকট তার সুস্থতার জন্য দোয়া করেন।

উল্লেখ্য থাকে যে লকডাউন শুরুর প্রথম দিকে অর্থাৎ এপ্রিল মাসের শুরুতেই শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল আলু, তেল সহ অন্যান্য উপকরণ বিতরন করেছিলেন। পরে ঝিনাইগাতী উপজেলার নির্বাহী কর্মকর্তার গঠিত ত্রান তহবিলে আর্থিক অনুদান দেন সংগঠনটি। এবং ঈদে সেমাই, চিনি, নুডুলস, পিঠা বিতরণ করেছিলেন এ সংগঠনটি।

সংগঠনটির সভাপতি বলেন, ছিন্নমূল মানুষের মুখে হাসি ফুটানোর জন্য সংগঠনের প্রত্যেক “সদস্য” সবসময় প্রস্তুত আছে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন