ডিবি কার্যালয়ে চয়নিকা চৌধুরীকে মুখোমুখি করা হবে পরিমনির সাথে

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


নিউজ ডেস্ক :
চিত্রনায়িকা পরীমনি কাণ্ডে গোয়েন্দা পুলিশের হাতে আটক নির্মাতা চয়নিকা চৌধুরী আটকের পর তাকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পরীমণি ও তাকে মুখোমুখি করে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগ থাকায় তাদের উভয়কে সামনা সামনি জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর ডিবির (উত্তর) যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ বলেন, পরীমনি ও রাজের মামলা আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আমরা যে কাউকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে পারি। একই ভাবে অভিযোগ উঠায় চয়নিকা চৌধুরীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কোন নির্দোষ ব্যক্তিকে হয়রানী করা হবে না।

এর আগে গত বুধবার সন্ধ্যায় নাটকীয়ভাবে রাজধানীর বনানীতে সেই আলোচিত পরীমণির বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব। এসময় তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত শুনানি শেষে দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরীমনির মামলাটি পরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি)তে স্থানান্তর করা হয়।

জানা গেছে, নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমণি। পরীমনির বিভিন্ন কর্মকান্ডে সব সময় পাশেই থাকতে দেখা যেতো এই নির্মাতাকে। গত মাসে ঢাকার সাভারে উত্তরা বোটক্লাব কান্ডে পরীমনির কাদে হাত রেখে পরীমণিকে সাহস জুগিয়ে ছিলেন এই চয়নিকা চৌধুরীই।

পরীমনির বাসায় যখন র‌্যাব অভিযান চালায় তখন চয়নিকার ভূমিকা ছিলো উল্টো। সহযোগিতার পরিবর্তে পরীমনির আটকের খবর গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার প্রকাশ হওয়ার সময় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও উধাও ছিলেন। এবার কাদে হাত রাখতে না পারলেও মুখোমুখি হবেন তারা উভয়েই।

বাংলাদেশের একজন আলোচিত পরিচালক চয়নিকা চৌধুরী । ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর থেকে। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। ওই সিনেমার নায়িকা ছিলেন পরীমনি।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন