নালিতাবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে ১জন নিহত হওয়ায় ৪ জনকে গ্রেফতার করছে পুলিশ

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


আমিরুল ইসলাম:
শেরপুরের নালিতাবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে উভয়পক্ষের মারামারিতে সাহেব আলী (৪০) নামে এক কৃষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আহত হয়েছে উভয়পক্ষের আরও ৬ জন। এ ঘটনায় নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত ২৪ আগস্ট মঙ্গলবার উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে মারামারি এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ওই গ্রামের সাহেব আলীর ছেলেকে দিয়ে প্রতিবেশি শাহা আলীর ভাতিজিকে পারিবারিকভাবে বিয়ে করানো হয়। বিয়ের পর দাম্পত্য কলহ শুরু হলে বিষয়টি উভয় পরিবারে গড়ায়। একপর্যায়ে কয়েকদিন আগে উভয় পরিবারের মাঝে এ নিয়ে বাক-বিতন্ডা এমনকি হাতাহাতির ঘটনা ঘটে। গত মঙ্গলবার বিকেলে পুনরায় একই বিষয় নিয়ে সাহেব আলী প্রতিপক্ষ শাহা আলীসহ অন্যদের সাথে বাক-বিতন্ডা থেকে মারামারি হয়। মারামারিতে সাহেব আলী পক্ষের ৩ জন ও প্রতিপক্ষ শাহা আলী পক্ষের ৪ জন আহত হয়। পরে আহতদের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হলেও সাহেব আলীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে শেরপুর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে সাহেব আলী যান।

এদিকে সাহেব আলী নিহতের ঘটনায় তার ছেলে সুমন মিয়া বাদী হয়ে ১১জনকে আসামী করে নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর বৃহস্পতিবার শাহা আলী ও তার স্ত্রীসহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গ থেকে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। অভিযুক্ত ১১ আসামীর মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন