প্রধানমন্ত্রীর হাত থেকে দুর্নীতিবাজদের রেহাই নেই॥ মির্জা আজম এমপি

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

জামালপুর প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে দুর্নীতিবাজদের রেহাই নেই। নিজ দলেরও যদি কেউ দুর্নীতির সঙ্গে জড়িত থাকে তাদেরও তিনি ছাড় দিচ্ছেন না, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিচ্ছেন। তাই দুর্নীতি করা তো দূরের কথা, দুর্নীতির কথা যদি কেউ চিন্তাও করে থাকেন, মাথা থেকে তা ঝেরে ফেলে বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে সর্বোচ্চ ভূমিকা রাখুন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি শুক্রবার (৯টার) রাতে জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি আরও, করোনাকালীন মানবিক সংকটের সময়ে জামালপুর জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। কর্মহীন নিম্নআয়ের মানুষেরা যাতে অভুক্ত না থাকে, সে জন্য প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ নিজস্ব অর্থায়নে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মানুষের ঘরে পৌঁছে দিয়েছে। আগামী দিনেও দেশের যে কোনো সংকটে মানুষের পাশে দাঁড়িয়ে গণমানুষের দল আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখতে হবে।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড. আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব মোঃ রেজাউল করিম হীরা, তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি, সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যাপক আশরাফ হোসের তরফদার, যুগ্ম- সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মোঃ সুরুজ্জামান, সরিষাবাড়ি উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ, মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান বেলাল, বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুর ছালাম, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ এমএ মান্নান খান, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাসুম রেজা রহিম, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ।
এছাড়া অনুষ্ঠানে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি রাজনৈতিক শিক্ষাগুরু বাকী বিল্লাহর ভাইয়ের জন্মদিনের কেক কাটা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘআয়ু কামনা করে দেশ ও দেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন