বাংলাদেশে আসার আগে ক্যারিবীয় শিবিরে করোনার হানা

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

ক্রীড়া ডেস্ক:
বাংলাদেশ সফরের জন্য ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন পেস অলরাউন্ডার রোমারিও শেফার্ড। কিন্তু বাংলাদেশে আসার আগে করোনা পজিটিভ হয়েছেন তিনি। যার কারণে পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন এই ক্যারিবীয় ক্রিকেটার। তার পরিবর্তে দলে নেয়া হয়েছে কিওন হার্ডিংকে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) জানিয়েছে, ‘বাংলাদেশ সফরের আগে দলে সুযোগ পাওয়া সব ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় রোমারিও শেফার্ড বাদে সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।’

২৬ বছর বয়সী শেফার্ড আন্তর্জাতিক ক্রিকেটে খুব বেশি ম্যাচ খেলেননি। এখন পর্যন্ত তিনি ৫টি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তিনি সর্বশেষ ম্যাচ খেলেন গত ২০ নভেম্বর।

শেফার্ডের পরিবর্তে সুযোগ পাওয়া কিওন হার্ডিং একজন পেসার। ২৪ বছর বয়সী এই ক্রিকেটারের এখনো আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি। তিনি এখন পর্যন্ত ১৭টি প্রথম শ্রেণি, ২০টি লিস্ট ‘এ’ ও একটি ঘরোয়া টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

আগামী ২০ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ। এই সিরিজে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। করোনার দোহাই দিয়ে এই সিরিজ থেকে ওয়েস্ট ইন্ডিজের ১০ ক্রিকেটার নাম প্রত্যাহার করে নিয়েছেন। যার মধ্যে রয়েছেন জ্যাসন হোল্ডার ও কাইরন পোলার্ডের মত বড় মাপের দুজন ক্রিকেটার।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন