মেসিকে নিয়ে যা বললেন পিএসজি’র নতুন কোচ

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


নিউজ ডেস্ক:
সদ্যই ফরাসী ক্লাব পিএসজির কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন মৌরিজিও পচেত্তিনো। এসেই দলকে ঢেলে সাজানোয় মনোযোগ দিয়েছেন। আর্জেন্টাইন এই কোচ পিএসজি’র দায়িত্ব নেয়ার পর থেকেই নতুন করে আবারো গুঞ্জন, বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে ফরাসী ক্লাবটিতে নিয়ে আসবেন পচেত্তিনো।

চলতি মৌসুম শুরুর আগে এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে বার্সা ছাড়ার ঘোষণা দিয়ে পুরো ফুটবল দুনিয়ায় হৈ চৈ ফেলে দেন মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের সম্ভাব্য গন্তব্য হিসেবে যে কয়েকটি ক্লাবের নাম সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছিল তার মধ্যে একটি এই পিএসজি। যদিও চুক্তির বেড়াজালে আটকে শেষপর্যন্ত ক্লাব ছাড়তে পারেননি লিও। তবে এই মৌসুমেই শেষ হওয়া চুক্তিটা নতুন করে বাড়াচ্ছেনও না ক্ষুদে জাদুকর। ফলে আগামী মৌসুমেই তাকে দেখা যেতে পারে নতুন কোন ঠিকানায়।

সেক্ষেত্রে পিএসজিতে আসার সম্ভাবনা কতটুকু?

ক্লাবের দায়িত্ব নিয়েই মেসিকে নিয়ে প্রশ্নের উত্তর দিতে হলো পচেত্তিনোকে। তিনি অবশ্য সরাসরি উত্তর দেন নি। জানিয়েছেন, কিংবদন্তিকে স্বাগতম।

গণমাধ্যমের প্রশ্নের উত্তরে পচেত্তিনো বলেন, আমরা এখনই জানাতে চাই না, কাদেরকে টার্গেট করে আমরা এগোচ্ছি। সম্ভাব্য চুক্তি নিয়েও আমরা কোন কথা বলতে চাচ্ছি না। আমি আগেই বলেছি, ভবিষ্যতে এ নিয়ে বিস্তর কথা বলা যাবে। তবে হ্যাঁ, একজন গ্রেট ফুটবলারকে সবসময়ই পিএসজিতে স্বাগতম।

জানা গেছে, পচেত্তিনোর সুনজরে আছেন ইংলিশ ফরোয়ার্ড ডেলে আলীও। এদিকে পিএসজির দুই তারকা ফরোয়ার্ড নেইমার ও এমবাপ্পেরও প্রশংসায় পঞ্চমুখ পচেত্তিনো। জানিয়েছেন, তাদের সেরাটা বের করে আনার সর্বোচ্চ চেষ্টা করবেন তিনি।

আজ রাতে প্রথম অ্যাসাইনমেন্টে নামছেন এই আর্জেন্টাইন কোচ। লিগ ওয়ানে সেইন্ট এঁতিয়েনের মুখোমুখি হবে পিএসজি।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন