যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


নাহিদুল ইসলাম রিজন:
শেরপুর জেলার নকলা উপজেলায় আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচি অংশ হিসেবে ১১ নভেম্বর বুধবার সকাল ৮ টায় অস্থায়ী কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দরা।

এদিন বিকেলে উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা শান্তিপূর্ণ শোভাযাত্রা বেড় করেন। শোভাযাত্রাটি নকলা পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল জিন্নাহ প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউপির চেয়ারম্যান আনিসুর রহমান সুজা, সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউপির চেয়ারম্যান রেজাউল হক হীরা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার-প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মন্নাফ খান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্র ধর, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন ও সদস্য মো. আইয়ুব খান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিবুল আজাদ ডেভিড প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. হুমায়ুন কবীর বর্ষা, মো. সরফরাজ খান, মো. আকরাম হোসেন, মো. সোহেল রানা, মো. আনোয়ার হোসেন শিপন, মো. ফরিদ উদ্দিন ও মো. আদিল আহমেদ পল্লবসহ অন্যান্য সদস্যবৃন্দসহ ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ তাঁর পরিবারের সকল সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন টালকি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদরুজ্জামান বদ্দি। সবশেষে সবার অংশ গ্রহনে জন্ম দিনের কেক কাটা হয়।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন