র‌্যাবের পৃথক অভিযানে শেরপুরে চোলাই মদসহ গ্রেফতার ৪

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্টাফ রিপোর্টার: শেরপুরে পৃথক দুটি অভিযান চালিয়ে ৪০.৫ লিটার চোলাই মদসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ১৬ জুলাই রাতে সদর উপজেলার বিভিন্ন স্থানে ওই অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার রঘুনাথ বাজার এলাকার মৃত রঞ্জিত পালের ছেলে মিঠুন পাল (৩৩), শিববাড়ীর মৃত বিরেন্দ্র চন্দ্র দের ছেলে তাপস দে ডালিম (৪৯), উত্তর নবীনগরের মো. শাহাদ আলী শেখের ছেলে মো. রফিক (৪২) ও পুরাতন গরুহাটির মৃত ডা. আসকার আলীর ছেলে কায়সার আমিন (৬৫)।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল ১৬ জুলাই রাত সাড়ে আটটার দিকে শেরপুর সদর উপজেলার গৃদ্দা নারায়ণপুরে অভিযান চালায়। এ সময় ওই এলাকায় মেসার্স শাম্মী এন্টারপ্রাইজের সামনে পাকা রাস্তা থেকে মাদক ব্যবসায়ী মিঠুন পাল ও তাপস দেকে গ্রেপ্তার করা হয়।
তাদের কাছ থেকে দেশীয় তৈরি ৩০.৫ লিটার চোলাই মদ এবং দুটি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৯ হাজার ১৫০ টাকা।

অপর দিকে র‌্যাবের একই আভিযানিক দলটি ১৬ জুলাই রাত সোয়া নয়টার দিকে শেরপুর সদর উপজেলার পূর্বশেরী এলাকায় শেরপুর উপজেলা পরিষদ গেইটের সামনে থেকে মাদক ব্যবসায়ী মো. রফিক ও কায়সার আমিনকে গ্রেপ্তার করে।
তাদের কাছ থেকে দেশীয় তৈরি ১০ লিটার চোলাই মদ, একটি মোটরসাইকেল ও দু’টি মোবাইল সেট সীমসহ উদ্ধার করা হয়। মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৩ হাজার টাকা।
গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন