শেরপুরে ট্রাক পরিচালনা অফিসে হামলা-ভাংচুর-জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন : সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচার দাবী ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের ॥

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ৩২৭৭ এর আওতাধীন শেরপুর গৌরীপুর লোকাল ট্রাক উপ-কমিটির অফিস ও সাইন বোর্ড ভাংচুর, শ্রমিক নির্যাতন এবং অফিস বেদখলের প্রতিবাদে ১৮ অক্টোবর শুক্রবার শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শেরপুর জেলা ট্রাক মিনিট্রাক ট্যাংকলড়ী ও কভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আরিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রেজিঃ নং ৩২৭৭ গৌরীপুর উপ-কমিটির অফিসে সংগঠনের নির্বাচনে পরাজিত নেতৃবৃন্দদের মদদে সন্ত্রাসী হামলা ভাংচুর এবং অফিস বেদখলের মত ঘৃন্য কর্মকান্ডর অভিযোগ তুলে ধরেন।
এসময় আরিফ রেজা বলেন, গত ২৫ জুলাই সংগঠনের একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এরপর গত ২০ সেপ্টেম্বর সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দ ও শ্রমিকের অংশ গ্রহণে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচনে পরাজিত নেতাদের ও বিজয়ী নেতাদের সাথে নিয়ে সংগঠন আরো গতিশীল করতে কাজ করার আহ্বান জানানো হয়। এর পরেও ওই পরাজিত নেতারা সহযোগিতা না করে উল্টো বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ১৬৬৫ নামে একটি সংগঠনের সাইনবোর্ড লাগিয়ে এবং কোন কমিটি না করেই সংগঠনের নামে শ্রমিকদের মধ্যে বিভেদ সৃষ্টি করে শ্রমিকদের নানা ভাবে মিথ্যা প্রলোভন দিয়ে বিভিন্ন অপপ্রচার করে যাচ্ছে বলে অভিযোগ করেন। এছাড়াও ৩২৭৭ সংগঠনের শ্রমিক ফারুক হোসেনকে নির্যাতন করার পর তার মীরগঞ্জ এলাকার বাড়ী সরিয়ে অন্যত্র চলে যাবার জন্য হুমকি দেয়া হয় বলে অভিযোগ করেন। ৩২৭৭ এর নির্বাচনে পরাজিত নেতাদের শ্রমিক সংগঠন বিরোধী কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয় নচেৎ শেরপুরের বেসিক শ্রমিক ফেডারেশনসহ সকল শ্রমিকদের ঐক্যবদ্ধ করে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।
এসময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ৩২৭৭ সংগঠনের কার্যকরি সভাপতি ফারুক আহম্মেদ। এছাড়াও অন্যান্যদের মধ্যে সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী, সহ-সভাপতি বাদশা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক নবী হোসেন বিল্লাল, দপ্তর সম্পাদক আঃ হামীদ, বেসিক শ্রমিক ফেডারেশন শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আঃ রহমান, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন