শেরপুরে দ্রুতই মেডিক্যাল কলেজ হবে জানালেন বিভাগীয় কমিশনার

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্বাস্থ্যবিধি মেনে  গজনী অবকাশ ও মধুটিলা ইকুপার্ক খুলে দেয়া হবে

বিশেষ প্রতিনিধি :
শেরপুরে দ্রুতই মেডিক্যাল কলেজ হবে বলে জানালেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান। তিনি আরো জানালেন, স্বাস্থ্যবিধি মেনে শেরপুর জেলার গারো পাহাড়ের দুটি পর্যটন কেন্দ্র গজনী অবকাশ ও মধুটিলা ইকুপার্ক খুলে দেয়া হবে। জেলার মানুষের প্রাণের দাবী রেললাইন ও বিশ্ববিদ্যালয় পর্যায়ক্রমে করা হবে। জনাব মো: কামরুল হাসান আজ ২২ অক্টোবর সন্ধ্যায় শেরপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলছিলেন।
জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, বর্তমান সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায়, দেবাশীষ ভট্রাচার্য, মাসুদ হাসান বাদল ও ইমরান হাসান রাব্বি।
এসময় উপসচিব ও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সায়্যিদ এ জেড এম মোর্শেদ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তোফায়েল আহাম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, বর্তমান জেলা ও পুলিশ প্রশাসন সরকারী সেবা সাধারণ মানুষের নিকট নিয়ে গেছেন। তারা শেরপুরে মেডিক্যাল কলেজ, জেলা সদর হয়ে রেল লাইন, পাবলিক ইউনিভার্সিটি প্রতিষ্ঠা, গারো পাহাড়ে হাতির জন্য অভয়ারণ্য করাসহ শেরপুর প্রেসক্লাবের স্থায়ী জায়গা ও উন্নয়নের দাবী করেন।
জেলা প্রশাসক আনার কলি মাহবুব সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, শেরপুরের উন্নয়নে জেলা প্রশাসনের কাজের সাথে সাংবাদিকগণ সবসময় সহযোগিতা করে আসছেন।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল হাসান প্রথমবারের মতো শেরপুরে আসায় তাকে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এর আগে বিভাগীয় কমিশনার জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং প্রশাসনিক কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন