শেরপুরে সেরা করদাতার পুরষ্কার পেলেন ঝিনাইগাতী চেয়ারম্যান নাঈম

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

বিশেষ প্রতিনিধি : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব এসএম এ ওয়ারেজ নাঈম ২০১৮-২০১৯ অর্থবছরের সেরা করদাতা নির্বাচিত হয়েছেন।
আজ ১৩ নভেম্বর বুধবার সকালে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়াম মিলনায়তনে ময়মনসিংহ কর অঞ্চলের উদ্যোগে সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সেরা করদাতার সম্মাননা গ্রহণ করেন ঝিনাইগাতী উপজেলার চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব এসএম এ ওয়ারেজ নাঈম।
কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মোহাম্মদ ফজলুর রহমানের সভাপতিত্বে ও অতিরিক্ত কর কমিশনার মো. শামীমুর রহমানের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত সন্মাননা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
এতে বক্তব্য দেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, দি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সাদিক হোসেন এবং বিভাগের সর্বোচ্চ করদাতা মাহবুব রেজা করিম প্রমুখ।
‘সমৃদ্ধির সোনালী দিন আনতে হলে কর দিন’ এ শ্লোগানকে সামনে রেখে কর অঞ্চল ময়মনসিংহের কিশোরগঞ্জ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর ও ময়মনসিংহ সদরসহ ৫ জেলার দীর্ঘমেয়াদী, সর্বোচ্চ, নারী ও তরুণ (৪০ বছরের নিচে) ক্যাটাগরিতে ৩৫ জন সেরা করদাতাদের মধ্যে সম্মাননা পুরষ্কার, ক্রেস্টসহ অন্যান্য উপহার সামগ্রী প্রদান করা হয়।
স্বনির্ভর বাংলাদেশ গড়তে সবাইকে স্ব-প্রণোদিত হয়ে আয়কর প্রদানের আহ্বান জানিয়ে প্রধান অতিথি বলেন, দেশের কাঙ্খিত সেবা পেতে হলে কর প্রদানের কোনো বিকল্প নেই।
এদিকে পৌরসভার ঢাকলহাটি মহল্লার তরুণ প্রতিশ্রুতিশীল ব্যবসায়ী জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদী ২০১৮-২০১৯ করবর্ষের জন্য শেরপুর জেলায় সর্বোচ্চ কর প্রদান করে টানা ৭ম বারের মত জেলার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন