শেরপুরে স্কুল শিক্ষিকা স্ত্রীকে যৌতুকের দাবীতে নির্যাতন করার অভিযোগে পাষন্ড স্বামী বাপ্পী গ্রেফতার

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


স্টাফ রিপোর্টার :
শেরপুর জেলা শহরের পৌরসভার কাচারীপাড়া মহল্লায় এক স্কুল শিক্ষিকা স্ত্রীকে যৌতুকের দাবীতে নির্যাতন করার অভিযোগে পাষন্ড স্বামী আঃ রউফ ওরফে বাপ্পী (৩১) কে গ্রেফতার করেছে পুলিশ। বাপ্পী কাচারীপাড়া মহল্লার বাসিন্দা মৃত আঃ বারীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, জামালপুর জেলার মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী গ্রামের মৃত খলিলুর রহমানের মেয়ে খান জাহান ওরফে কাকনের সাথে আঃ রউফ বাপ্পীর প্রেমের সম্পর্ক গড়ে তোলার এক পর্যায়ে ২০০৮ সালে বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে এক কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। পরবর্তীতে স্বামী আঃ রউফ বাপ্পী স্ত্রী খান জাহান কাকনকে বিভিন্ন সময়ে শারীরিক ও মানষিক নির্যাতন করে এবং যৌতুক দাবী করে বেশ কয়েক লক্ষ টাকা আদায় করেন। যৌতুক আদায়ের পরও ক্ষান্ত থাকেনি স্বামী আঃ রউফ বাপ্পী টাকার জন্য স্ত্রী খান জাহান কাকনকে আরো শারীরিক নির্যাতন করতে থাকে। এনিয়ে নির্যাতিতা স্ত্রী থানায় অভিযোগ দায়ের করে। পরে পুলিশ পাষন্ড স্বামী আঃ রউফ বাপ্পীকে থানায় নিয়ে যায় এবং পরে সে তার স্ত্রীকে আর নির্যাতন করবে না বলে অঙ্গীকার করেন। তার পরেও ২০ জানুয়ারি বুধবার আবার সে নেশাগ্রস্থ হয়ে যৌতুকের দাবীতে স্ত্রীকে বেধরক ভাবে মারপিট করলে অবশেষে নির্যাতন সহ্য করতে না পেরে শেরপুর সদর উপজেলার হেরুয়া নিজপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা স্ত্রী খান জাহান কাকন নিজে বাদী হয়ে শেরপুর সদর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ১১ (গ)/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৬৬, তাং ২০/১/২০২১ইং

এ মামলায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রুবেল মিয়া আজ ২১ জানুয়ারী ভোরে স্বামী আঃ রউফ বাপ্পীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ইতিমধ্যে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন