শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমানের ৪০তম জন্মদিন পালিত

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


সাইদ আহমেদ সাবাব:
ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুর রহমানের ৪০তম জন্মদিন পালিত করা হয়েছে। এ উপলক্ষে ২০ নভেম্বর শুক্রবার রাত ৯টায় মোঃ হাবিবুর রহমানের দুর্গানারায়ণপুর (নাগপাড়া) মহল্লার বাস বভনের সম্মুখে এক আলোচনা সভা ও কেক টাকার মধ্যদিয়ে জন্মদিন পালিত হয়।

নাগপাড়া মহল্লার মোঃ হাসেম মিয়ার সভাপতিত্বে ও সোহেল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, শেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রহুল আমিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল ইসলাম রানা, জেলা জাসাসের সভাপতি রমজান আলী, শহর বিএনপির সদস্য সচিব আব্দুল লতিফ প্রমুখ।

এসময় কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান বলেন, ছোট বয়সেই আমি বাবাকে হারিয়েছি। এই এলাকার প্রত্যেকের কাছে বাবার মত স্নেহ পেয়েছি। আমি আমার পুরো জীবন এই ২নং ওয়ার্ডবাসীর সেবা করেছি। বিশেষ করে এই দুর্গানারায়ণপুর (নাগপাড়া) বাসী অবহেলিত ছিল। আমি আপনারদের মূল্যবান ভোটে জয়ী হওয়ার পর অন্যান্য মহল্লার পাশাপাশি এ এলাকার দৃশ্যমান অনেক উন্নয়ন করেছি। আসন্ন নির্বাচনে আমাকে আপনারা পুনরায় নির্বাচিত করলে ২নং ওয়ার্ডবাসীর এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এছাড়াও অন্যান্যদের মধ্যে কেরামত আলী, রাকিবুল হাসান লাভলু, নাহিদ হাসান রুবেল, বাপ্পিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কাউন্সিলর মোঃ হাবিবুর রহমানের ৪০তম জন্মদিন উপলক্ষে এলাকাবাসীকে সাথে নিয়ে ৪০ পাউন্ড একটি কেক কাটেন।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন