শ্রীবরদীতে অসামাজিক কার্যকলাপ রত অবস্থায় ১ নারীসহ গ্রেপ্তার ৪

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


শ্রীবরদী প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে অসামাজিক কার্যকলাপ রত অবস্থায় এক নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ। রোববার বিকেলে পৌর শহরের টিএনটি রোডস্থ সাতানি শ্রীবরদী এলাকার মকবুল হোসেনের পুত্র মো জুলফিকার আলীর বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ওসি তদন্ত মো আবুল হাশিেমর নেতৃত্বে এস আই সালেহুর সঙ্গীয় পুলিশের একটি অভিযানিক দল এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃতরা হলো শেরপুর পৌরশহরের নাগ পাড়া-মহল্লার আবু সাঈদের পুত্র মো: সাইফুল ইসলাম (৩৫),দিঘার পাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে কামাল মিয়া (২২) নওহাটা খোয়ারপাড় এলাকার আব্দুর রশিদের মেয়ে পারভীন বেগম(২২) ও ,শেরপুর সদর উপজেলার চর শেরপুর ইউনিয়নের মোতালেব মিয়ার ছেলে শিপন মিয়া (২৭)। পুলিশ পরিদর্শক তদন্ত মো: আবুল হাশিম বলেন, গ্রেপ্তারকৃতরা অসামাজিক কার্যকলাপে জড়িত। তারা দীর্ঘদিন থেকেই শ্রীবরদী সদরের টিএনটি রোডস্থ সাতানী শ্রীবরদী মহল্লার মকবুল হোসেনের ছেলে জুলফিকার আলীর বাসা ভাড়া নিয়ে অসামাজিক কার্যকলাপ করে আসছিল।

গ্রেফতারকৃতদের ৫৪ ধারায় শেরপুর আদালতে সোপর্দ করা হবে। শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এরা অসামাজিক কার্যকলাপে জড়িত। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন