শ্রীবরদীতে কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


শ্রীবরদী শেরপুর:
শেরপুরের শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। সরকারি নির্দেশনা অমান্য করে কোভিডকালীন সময়ে কোচিং সেন্টার চালানোর জন্য মঙ্গলবার বিকালে পৌর শহরের কলেজ রোডে মিষ্টার হাজীর বাসার দ্বিতীয় তলায় কোচিং সেন্টারে এ অভিযান চালানো হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনজুর আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে কোচিং সেন্টার বন্ধ করার নির্দেশনা প্রদান করেন। করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারাদেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও সরকারি নির্দেশনা অমান্য করে শিক্ষার্থীদের নিয়ে কোচিং সেন্টার পরিচালনার দায়ে ৩ শিক্ষকের নিকট থেকে ৭ হাজার ৫ শত টাকা জরিমান আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনা বিস্তার রোধে সরকার দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। যেন শিক্ষার্থীরা করোনা সংক্রমণ থেকে রক্ষা পায়। কিন্তু নির্দেশনা কিছু শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে কোচিং সেন্টার পরিচালনা করছে। খবর পেয়ে অভিযান চালিয়ে কোচিং সেন্টার বন্ধ করা হয়েছে। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন