শ্রীবরদীর কাকিলাকুড়া ইউনিয়ন বাসীর প্রাণের দাবী আজিজুর রহমান আউরংগ হোক নৌকার মাঝি

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪


ফরিদ আহম্মেদ রুবেল:
শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নবাসীর প্রাণের দাবী আজিজুর রহমান আউরংগ হোক নৌকার মাঝি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকিলাকুড়া ্ইউনিয়ন আ’লীগের সম্পাদক আজিজুর রহমান আউরংগ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি দীর্ঘদিন যাবত এলাকায় সামাজিক কর্মকান্ডের পাশাপাশি দলীয় কার্যক্রম চালিয়ে যাওয়ায় অনেকটাই আলোচনা এসেছেন বলে দলের পক্ষে তিনি জোড়ালোভাবে মনোনয়ন প্রত্যাশী। তিনি বিগত আ’লীগের সকল কর্মকান্ডে বলিষ্ঠ ভূমিকা পালন করেন। বয়সে তরুণ হওয়ায় তাকে নিয়ে আলোচনা ঝড় ওঠছে জনসাধারণ ও চায়ের স্টলসহ আড্ডাস্থলগলোতে।

জানা যায়, আজিজুর রহমান আউরংগ কাকিলাকুড়া ইউনিয়নের খঞ্চেপাড়া গ্রামের মৃত শাহজাহান মেম্বারের ছেলে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বি.এ অনার্স পাশ করেন। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে স্কুল জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি ২০১৫ সালে কাকিলাকুড়া ইউনিয়ন আ’লীগের সম্পাদক হিসাবে দায়িত্ব নিয়ে নিষ্ঠার সাথে পালন করে আসছেন। এছাড়াও পারিবারিকভাবে তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি দলের মূল স্রোতের সাথে থেকে মিছিল মিটিং ও দলীয় কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেন। এতে দলের অভ্যন্তরেও অনেকের আস্থাভাজন হয়ে ওঠেছেন। জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে রয়েছে সু-সম্পর্ক। সমাজসেবামূলক কাজের পাশাপাশি অসুস্থ্য রোগি ও হতদরিদ্রদের সহযোগিতা করে যাচ্ছেন।

আজিজুর রহমান আউরংগ বলেন, আমি কাকিলাকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন করে বিজয়ী হলে, নাগরিক সুবিধা নিশ্চিত করে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মুক্ত করার প্রত্যয় নিয়ে কাকিলাকুড়া ইউনিয়নকে একটি মডেল ও জনবান্ধব ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
তিনি আরো বলেন, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে দলের মূলধারার সাথে কাজ করে যাচ্ছি।
দলের মনোনয়ন ব্যাপারে তিনি বলেন, যোগ্যতার ভিত্তিতে মনোনয়ন দিলে আমার বিশ্বাস অবশ্যই দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে। তবে প্রধানমন্ত্রী ও দলের সিদ্ধান্তকে চুড়ান্ত বলে মনে প্রাণে বিশ্বাস করি। আমার নিজস্ব ভোট ব্যাংক ও অঞ্চল রয়েছে। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতেই আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করতে আগ্রহী।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন