সাবেক এমপি শ্যামলীর ঈদ উপহার পাচ্ছেন শেরপুরের ৫ হাজার মানুষ

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাসজনিত পরিস্থিতিতে শেরপুরে এবার লকডাউনে কর্মহীন হয়ে পড়া ৫ হাজার হতদরিদ্র, অসহায় মানুষ পাচ্ছেন আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সাবেক এমপি জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর ঈদবস্ত্র। তিনি ২১ মে বৃহস্পতিবার শহরের ঢাকলহাটী মহল্লাস্থ নিজ বাস ভবন থেকে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার হিসেবে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে ওই বস্ত্র বিতরণ কার্যক্রমের সূচনা করেন। এ দিন তিনি পাকুড়িয়া ইউনিয়নে সরাসরি হতদরিদ্রদের মাঝে এবং আরও কয়েকটি ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য স্থানীয় নেতা-কর্মীদের হাতে মোট ১৫শ শাড়ী ও ১৫শ লুঙ্গি তুলে দেন।
ওইসময় তিনি, উপস্থিত সকলকে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাসহ তার ব্যক্তিগত তরফ থেকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। সেই সাথে তিনি চলমান করোনা পরিস্থিতিতে ধৈর্য্যরে সাথে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানিয়ে যে কোন উৎসব-পার্বনের পাশাপাশি দুর্যোগ-সংকটে তাদের পাশে থাকতে আশ্বস্ত করেন।


ঈদবস্ত্র বিতরণকালে সাবেক এমপি শ্যামলীর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা, উমর ফারুক, কৃষক লীগ নেতা মাহবুবুর রহমান লিটন, যুব মহিলা লীগ নেত্রী মাহবুবা রহমান শিমুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা উমর ফারুক জানান, সাবেক এমপি এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর তরফ থেকে অন্যান্য বারের মতো এবারও হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে বৃহস্পতিবার ও শুক্রবার বিভিন্ন ইউনিয়ন ও শহরের কিছু এলাকায় প্রায় ৪ হাজার ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিতরণ করা হবে আরও ১ হাজার বস্ত্র।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন