হুইপ আতিকের আর্থিক সহায়তায়  এ মাসেই বঙ্গবন্ধু গোল্ডকাপ  টূর্নামেন্ট

Views
Charu Barta24 । । চারু বার্তা ২৪

শেখ সাঈদ আহাম্মেদ সাবাব :
শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংসস্থার নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ফিরোজ আল মামুনের সভাপতিত্বে এবং অতিরিক্ত সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শরিফুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমি, উপেজলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আলহাজ্ব মো: হায়দার আলী, আলহাজ্ব মো: হাবিবুর রহমান, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হামিদুর রহমান, ইউিপ চেয়ারম্যান আওলাদুল ইসলাম, ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম শাহরিয়ার রবিন, কোষাধ্যক্ষ আব্দুল হাই, সংরক্ষিত নারী সদস্য নাসরিন আক্তার, সহ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক বলেন, আমাদের ছেলে মেয়েদের বিপথগামীর হাত থেকে বাচানোর জন্য খেলার মাঠে আনতে হবে। লেখা পড়া ও খেলাধুলায় শেরপুর সদর উপজেলাকে মডেল হিসেবে দেখতে চাই। তিনি আরো বলেন, আমি আজই প্রথম ক্রীড়া সংস্থার এমন সুন্দর মিটিং এ আসতে পেরে খুশি হয়েছি।
হুইপ আতিক বলেন, শেরপুর সদরে ফুটবল খেলাকে এগিয়ে নিতে প্রতি বছর বঙ্গবন্ধু গোল্ডকাপ টূর্নামেন্ট এর আয়োজন করা হবে। এ মাসের মধ্যেই তিনি এ প্রতিযোগিতার আয়োজন করার জন্য উপজেলা ক্রীড়া সংস্থাকে বলেন। এতে প্রথম পুরষ্কার গোল্ডকাপ দুই লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার সিলভার কাপ এক লক্ষ টাকা তার তহবিল থেকে প্রদান করার ঘোষনা দেন। একই সাথে তিনি অন্যান্য খেলারও আয়োজন করার নির্দেশনা প্রদান করেন।
উপজেলা চেয়ারম্যান রফুকুল ইসলাম বিশেষ অতিথির বক্তব্যে বলেন, উপজেলা ক্রীড়া সংস্থাকে আমরা প্রাণ চাঞ্চল্য রাখতে চাই। তিনি উপজেলা পরিষদেই উপজেলা ক্রীড়া সংস্থার আসবাব পত্রসহ অফিস করে দেয়ার ঘোষনা দেন।
উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আলহাজ্ব আব্দুল হাই ও আলহাজ্ব মো: হাবিবুর রহমান বলেন, উপজেলা ক্রীড়া সংস্থার জন্য ফান্ডের অভাব হবে না। আমরা সবাই সহায়তা করবো।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মেদ বলেন, খেলাধুলায় ছেলে মেয়েদের আনতে পারলে আমাদের সমাজ অপরাধ মুক্ত থাকবে।
ডা: শারমিন রহমান অমি বলেন, আমাদের ছেলে মেয়েরা মোবাইলে আশক্ত হয়ে পড়েছে। কাজেই তাদেরকে খেলার মাঠে আনতে হবে।

Charu Barta24 । । চারু বার্তা ২৪

মন্তব্য করুন